adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলের প্রয়োজনে মহাসচিব পরিবর্তন: এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, রুহুল আমিন হাওলাদার ১৪ বছর দলের মহাসচিবের দায়িত্ব পালন করেছেন। দলে তার অনেক অবদান আছে। এ মুহূর্তে দলে নতুন মুখের প্রয়োজন আছে বলেই পরিবর্তন আনা হয়েছে।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বারিধারার বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ এ কথা বলেন। এরশাদ বলেন, আমার ও রওশনের মধ্যে দূরত্ব আছে বলে জনগণ ও দলের নেতা-কর্মীরা মনে করে। নতুন মহাসচিব নিয়োগের ফলে এ ধারণা দূর হবে। তিনি বলেন, আমার মনে হয় এ সরকার পাঁচ বছরই থাকবে। তাই পার্টিকে সংগঠিত করতে তরুণ নেতৃত্ব দরকার। বাবলু পাশে থাকলে আমরা ভালো করব।
এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে  জাতীয় পার্টির (জাপা)  মহাসচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে  জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে। জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ বৃহস্পতিবার রাতে এই নিয়োগ দেন।
গণমাধ্যমে পাঠানো এরশাদের সই করা এক বিবৃতিতে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে মহাসচিব নিয়োগ দিয়ে বলা হয়েছে, দীর্ঘদিন যাবত্ দলীয় কার্যক্রমে আপনার উল্লেখযোগ্য ভূমিকা এবং দলকে শক্তিশালী করার ক্ষেত্রে আপনার কর্মকাণ্ডের স্বীকৃতি হিসেবে দলের গঠনতন্ত্রের ৩৯ ধারার বিধান মোতাবেক আপনাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে নিয়োগ দেয়া হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া