adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৮০ উপজেলা— আ.লীগ-৩৭ বিএনপি-৩০ জামায়াত-৭ অন্যান্য-৬


ডেস্ক রিপোর্ট : চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ৮১টি উপজেলার মধ্যে এখন পর্যন্ত ৮০টির বেসরকারি ফল পাওয়া গেছে। এর মধ্যে ৩৭টিতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী, ৩০টিতে বিএনপি প্রার্থী, জামায়াত ৭টি, এলডিপি একটি, জেএসএস দুইটি ও স্বতন্ত্র হিসেবে ৩ জন জয়ী হয়েছেন।
ঢাকা বিভাগ-
ফরিদপুর: সদর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী খন্দকার মোহতেশাম হোসেন বাবর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মাহাবুবুল হাসান পিংকু।
সদরপুর উপজেলায় জয় পেয়েছেন আওয়ামী লীগের কাজী শফিকুল রহমান (শফি কাজী)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী শাহেদীদ গামাল লিপু।
চরভাদ্রাসনে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী বাদল আমিন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী মোশাররফ হোসেন।
মধুখালীতে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আজিজুর রহমান মোল্লা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মফিজুর রহমান মঞ্জু।
ভাঙ্গা উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী শাহদাৎ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কেএম ইকবাল হোসেন সেলিম।
আলফাডাঙ্গা উপজেলায় এমএম জালালউদ্দিন আহমেদ আওয়ামী লীগের সমর্থন নিয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির মুকিবুল হাসান।

গোপালগঞ্জ : 
টুঙ্গিপাড়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গাজী গোলাম মোস্তফা বিজয়ী হয়েছেন। তার নিকটতম ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সোলায়মান বিশ্বাস।
শরীয়তপুর : সদর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবুল হাসেম তপাদার বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মাহবুব মোরশেদ টিপু মাদবর।
নড়িয়া উপজেলায় একেএম ইসমাইল হক আওয়ামী লীগের সমর্থন নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী আনোয়ার হোসেন খান।
মানিকগঞ্জ : ঘিওর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী খন্দকার লিয়াকত হোসেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান।
ময়মনসিংহ: ফুলবাড়ীয়া উপজেলায় জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আজিজুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আব্দুল মালেক। ধোবাউড়ায় জয় পেয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী মজনু মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল মান্নান।
গৌরিপুরে চেয়ারম্যান হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী তাইয়েবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী শরিফ হাসান।
মুক্তাগাছা উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিল্লাল হোসেন সরকার নির্বাচিত হয়েছেন। ফুলপুর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আবুল বাশার। নিকটতম প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগের বিদ্রোহী আতাউল করিম।  সমর্থিত ফখরুল ইসলাম।

জামালপুর: 
দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নিবার্চনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী শাহ মো. মুনিরুর রহমান মুনির।
শেরপুর : শ্রীবর্দীতে জয় পেয়েছেন আওয়ামী লীগের আশরাফ হোসেন। তার নিকটতম ছিলেন বিএনপি সমর্থিত আব্দুর রহিম।
টাঙ্গাইল : ধনবাড়ী উপজেলায় জয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত মীর ফারুক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির হাবিবুল্লা ফকির।
দেলদুয়ার উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী এমএম ফেরদৌস আহমেদ। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবুল কালাম মাইন সিদ্দিকী।
নেত্রকোনা : সদর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত কামরুল হাসান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মুজিবুর রহমান।
মোহনগঞ্জে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আ ক ম শফিকুল। তার নীকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের লতিফুর রহমান।
কিশোরগঞ্জ : সদর উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী শরিফুল ইসলাম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।
হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আয়ুব আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত জহিরুল ইসলাম মবিন।
কুলিয়ারচরে জয় পেয়েছেন বিএনপির নুরুল মিল্লাত। তার নিকটতম ছিলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ হাসান সারোয়ার মহসিন।
রাজশাহী বিভাগ—
জয়পুরহাট : আক্কেলপুর উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী পৌরসভার সাবেক মেয়র কামরুজ্জামান কমল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী গোলাম মাহফুজ চৌধুরীকে পরাজিত করেছেন।
রাজশাহী : গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী মো. ইসহাক। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী একেএম আসাদুজ্জামান তার নিকটতম প্রার্থী। চরঘাট উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আবু সাঈদ। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত ফখরুল ইসলাম। দুর্গাপুর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির গোলাম সাকলাইন।
নওগাঁ : পোরশা উপজেলায় জয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়ারুল ইসলাম। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত তৌফিকুর রহমান।
ধামুরহাট উপজেলায় জামায়াত সমর্থিত প্রার্থী মো. মঈন উদ্দীন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এটিএম বদিউল আলম। মান্দা উপজেলায় নির্বাচিত হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী আব্দুর রশিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের এসএম ব্রহানী সুলতান মামুদ।
চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলায় চেয়ারম্যান হয়েছেন জামায়াত প্রার্থী মোখলেছুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির বিদ্রোহী শামসুল হক। শিবগঞ্জে বিজয়ী হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী কেরামত আলী। তার নিকটতম ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট আতাউর রহমান।
ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির আনোয়ারুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ডা.আশরাফুল ইসলাম চুনু।

খুলনা বিভাগ-
চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী আজিজুর রহমান। তার নিকটতম ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আজাদুল ইসলাম।
নড়াইল : লোহাগড়া উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত জিএম নজরুল ইসলাম।
যশোর : মনিরামপুর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আমজাদ হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের এনামুল হক।
খুলনা : পাইকগাছা উপজেলায় জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী বাবর আলী। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত মো. রশীদুজ্জামান।
বাগেরহাট : সদর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত মো. মুজিবর রহমান খান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপি সমর্থিত প্রার্থী সৈয়দ নাসির আহমেদ মালেক। মোড়েলগঞ্জে আওয়ামী লীগের মো. শাহ-ই-আলম বাচ্চু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী মো. আব্দুল মজিদ হাওলাদার (মজিদ জাব্বার)।
শরণখোলায় আওয়ামী লীগের সমর্থন পেয়ে চেয়ারম্যান হয়েছেন কামাল উদ্দিন আকন। বিএনপি সমর্থিত খান মতিয়ার রহমান ছিলেন তার নিকটতম। রামপাল উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ আবু সাঈদ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম ছিলেন জামায়াত  সমর্থিত প্রার্থী মাওলানা মো. জুলফিকার আলী। মংলা উপজেলায় আওয়ামী সমর্থিত আবু তাহের হাওলাদার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ১৯ দল সমর্থিত মোল্লা আ. জলিল।

সাতক্ষীরা : কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত শেখ ওহেদুজ্জামান বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত মাওলানা আজিজুর রহমান।
রংপুর বিভাগ-
ঠাকুরগাঁও : হরিপুর উপজেলায় নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত অধ্যাপক নুরুল ইসলাম। তার নিকটতম আওয়ামী লীগ বিদ্রোহী শামীম ফেরদৌস।
দিনাজপুর : সদর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফরিদুল ইসলাম জয়ী হয়েছেন। তার নিকটতম ছিলেন বিএনপি সমর্থিত প্রার্থী মোকাররম হোসেন। নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতে ইসলামীর উপজেলা আমির নুরে আলম সিদ্দিকী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান।
নীলফামারী : সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের আবুজার রহমান। তার নিকটতম প্রার্থী জামায়াতের খায়রুল আনাম।
কুড়িগ্রাম : সদর উপজেলায় পনির উদ্দিন আহমেদ আওয়ামী লীগের সমর্থন নিয়ে জয় পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী সাইদুর রহমান। রৌমারী উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজিবর রহমান বঙ্গবাসী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী সাহেদ হোসেন সোনা।
চিলমারী উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শওকত আলী সরকার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী সোহরাব হোসেন।
লালমনিরহাট : আদিতমারীতে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আইয়ুব আলী। তার নিকটতম আওয়ামী লীগ বিদ্রোহী ইমরুল কায়েস।

গাইবান্ধা : সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী আব্দুল করিম। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত সারোয়ার কবির। সাদুল্যাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী সাইদুর রহমান। তিনি আওয়ামী লীগ সমর্থিত শাহরিয়ার কবিরকে পরাজিত করেছেন।

চট্টগ্রাম বিভাগ-
চট্টগ্রাম: চন্দনাইশে ১৯ দলীয় সমর্থিত এলডিপির প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ কাসেম।
সীতাকুণ্ড উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এসএম আল-মামুন। তার নিকটতম প্রার্থী ছিলেন বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সালাউদ্দিন।
বান্দরবান : বান্দরবান সদর উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী আবদুল কুদ্দুছ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) সমর্থিত প্রার্থী উইন মং মারমা (জলিমং)। আলীকদম উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী আবুল কালাম। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জামালউদ্দিন।
রাঙামাটি : কাউখালী উপজেলায় জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এসএম চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি।
বাঘাইছড়ি উপজেলায় জয় পেয়েছেন জেএসএস সমর্থিত প্রার্থী বড়ঋষি চাকমা নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র সুদর্শন চাকমা।
কুমিল্লা : নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান হিসেবে জয় পেয়েছেনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামসুদ্দিন কালু।
বুড়িচং উপজেলায় বিএনপি সমর্থিত এটিএম মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সাজ্জাদ হোসেন।

ব্রাহ্মণপাড়ায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর খান। বিএনপি সমর্থিত প্রার্থী শামসুল আলমকে তিনি পরাজিত করেছেন।
হোমনায় জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট আজিজুর রহমান। নিকটতম ছিলেন আওয়ামী লীগের রেহানা বেগম।
চৌদ্দগ্রামে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুস সোবহান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কামরুল ইসলাম।
তিতাস উপজেলায় জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী সালাহউদ্দিন সরদার। তার নিকটতম ছিলেন আওয়ামী লীগ সমর্থিত পারভেজ হোসেন।
চাঁদপুর : হাজীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত আব্দুর রশিদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত নজরুল ইসলাম। কচুয়ায় চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শাহজাহান শিশির। তিনি বিএনপির শাহজালাল প্রধানকে পরাজিত করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী মলায় মিয়া।
লক্ষ্মীপুর : কমলনগর উপজেলায় নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট সৈয়দ শামসুল আলম। নিকটতম আওয়ামী লীগের নুরুল আমিন।
নোয়াখালী: সেনবাগ উপজেলায় জয় পেয়েছেন বিএনপির আবুল কালাম আজাদ। তিনি আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম মানিককে পরাজিত করেছেন।

ফেনী: দাগনভূঞা উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী দিদারুল কবির রতন। তার প্রতিদ্বন্দ্বী ১৯ দলের আকবার হোসেন।

বরিশাল বিভাগ –
ভোলা: সদরে জয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোশারফ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ফারুক মিয়া।
বাবুগঞ্জ উপজেলায় নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী সর্দার মো. খালিদ হোসেন।
পিরোজপুর : নেছারাবাদ উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী শামী আহসান। স্বরূপকাঠী উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান ওহিদ। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. শামীম হাসান।
বরিশাল : মুলাদী উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তারিকুল হাসান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত আব্দুস সাত্তার। এছাড়া হিজলা উপজেলার ফলাফল স্থগিত করা হয়েছে।

সিলেট বিভাগ-
সিলেট : দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবু জাহিদ বিজয়ী হয়েছেন। তিনি ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী জামায়াত নেতা মাওলানা লোকমান আহমদকে পরাজিত করেছেন।
মৌলভীবাজার : বড়লেখা উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের এমদাদুল ইসলাম।

সুনামগঞ্জ : জামালগঞ্জ উপজেলায় জয় পেয়েছেন বিএনপি সমর্থিত শামসুল আলম। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রেজাউল করিম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া