adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৬ মার্চ ড্যাফোডিলের ক্যারিয়ার ফেয়ার

ঢাকা: বিপুল সংখ্যক দক্ষ ও মেধাবী শিক্ষিতদের কর্মসংস্থানের লক্ষে আগামী ৬ মার্চ বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে জাতীয় ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনালের আয়োজনে এ ফেয়ারের উদ্বোধন করবেন বাংলাদেশী বংশদ্ভূত নাগরিক ও মোটিভেশনাল স্পিকার সাবিরুল ইসলাম।

মেলায় থাকবে চাকুরি প্রত্যাশীদের সার্বক্ষণিক সাক্ষাৎকার, সঠিকভাবে বায়োডাটা তৈরি প্রশিক্ষণ, ক্যারিয়ার ক্লিনিকের মাধ্যমে দক্ষতা নিরুপণ পরীক্ষা, প্যানেল ডিসকাশন, তরুণ নেতৃত্ব ও তরুণ উদ্যোক্তাদের পুরস্কৃত করা।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের আয়োজনে জাতীয় প্রেসক্নাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এমন কথাই জানালেন বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন ও মেলার আহ্বায়ক প্রফেসর ড. এম জাকির হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, এই মেলায় ২০ টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেবে। এছাড়া মেলায় থাকবে শতাধিক কর্পোরেট অফিস, ১২৫টি স্টল ও প্যাভিলিয়ন। একদিন ব্যাপি এ মেলা চলবে সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত।

তিনি আরো জানান, নবীন মেধাবী শিক্ষিতদের চাকুরি নিয়োগদাতা প্রতিষ্ঠান সমূহের কর্মকর্তাদের সাথে সরাসরি সাক্ষাৎ ও মূল্যবোধ বিনিময়ের একটি অনুকুল পরিবেশ তৈরি করায় এই মেলার মূল উদ্দেশ্য।

সংবাদ সম্মেলনে অন্যদেরর মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের কো-অর্ডিনেটর সৈয়দ মারুফ রেজা, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সভাপতি মোশাররফ হোসেন, প্রথম আলো জবস এর হেড অপারেশন হোমায়রা শারমীন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া