৩০শে আগস্ট, ২০১৯ ইং | ১৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

৬ মার্চ ড্যাফোডিলের ক্যারিয়ার ফেয়ার

ঢাকা: বিপুল সংখ্যক দক্ষ ও মেধাবী শিক্ষিতদের কর্মসংস্থানের লক্ষে আগামী ৬ মার্চ বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে জাতীয় ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনালের আয়োজনে এ ফেয়ারের উদ্বোধন করবেন বাংলাদেশী বংশদ্ভূত নাগরিক ও মোটিভেশনাল স্পিকার সাবিরুল ইসলাম।

মেলায় থাকবে চাকুরি প্রত্যাশীদের সার্বক্ষণিক সাক্ষাৎকার, সঠিকভাবে বায়োডাটা তৈরি প্রশিক্ষণ, ক্যারিয়ার ক্লিনিকের মাধ্যমে দক্ষতা নিরুপণ পরীক্ষা, প্যানেল ডিসকাশন, তরুণ নেতৃত্ব ও তরুণ উদ্যোক্তাদের পুরস্কৃত করা।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের আয়োজনে জাতীয় প্রেসক্নাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এমন কথাই জানালেন বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন ও মেলার আহ্বায়ক প্রফেসর ড. এম জাকির হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, এই মেলায় ২০ টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেবে। এছাড়া মেলায় থাকবে শতাধিক কর্পোরেট অফিস, ১২৫টি স্টল ও প্যাভিলিয়ন। একদিন ব্যাপি এ মেলা চলবে সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত।

তিনি আরো জানান, নবীন মেধাবী শিক্ষিতদের চাকুরি নিয়োগদাতা প্রতিষ্ঠান সমূহের কর্মকর্তাদের সাথে সরাসরি সাক্ষাৎ ও মূল্যবোধ বিনিময়ের একটি অনুকুল পরিবেশ তৈরি করায় এই মেলার মূল উদ্দেশ্য।

সংবাদ সম্মেলনে অন্যদেরর মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের কো-অর্ডিনেটর সৈয়দ মারুফ রেজা, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সভাপতি মোশাররফ হোসেন, প্রথম আলো জবস এর হেড অপারেশন হোমায়রা শারমীন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া