২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রাবিতে শিক্ষকদের পতাকা মিছিলে পুলিশের বাধা

image_61604_0 (1)রাজশাহী: ‘মার্চ ফর ডেমোক্রেসি’র সমর্থনে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ১৮-দলীয় জোট সমর্থিত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের পতাকা মিছিল পুলিশের বাধায় পণ্ড হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় লিচুতলা থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের মূল ফটকের সামনে দিয়ে কাজলার দিকে যেতে চাইলে পুলিশি বাধার মুখে পড়ে। পরে মূল ফটকের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও রাবি ১৮-দলীয় জোটের সম্বয়ক প্রফেসর মু. রফিকুল ইসলাম, রাবির সাবেক ভিসি প্রফেসর ড. মামনুনুল কেরামত, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এম আজহার আলী, সাদা দলের আহ্বায়ক প্রফেসর ড. শামসুল আলম সরকার, সিন্ডিকেট সদস্য প্রফেসর এম নজরুল ইসলাম, প্রফেসর ড. মোশাররফ হোসেন, প্রফেসর ড. নিজাম উদ্দীন, প্রফেসর ড. এনামুল হক, প্রফেসর ড. বেলাল হোসেন, প্রফেসর ড. হাসনাত আলী প্রমুখ।  

সংক্ষিপ্ত সমাবেশে প্রফেসর মু. রফিকুল ইসলাম বলেন, “পুলিশ আমাদের শান্তিপূর্ণ পতাকা মিছিলে বাধা দিয়ে গণতান্ত্রিক অধিকার খর্ব করেছে। পুলিশ বাহিনী সরকারের এজেন্ডা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে ১৮-দলীয় জোটের ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি বন্ধের জন্য যানবহন বন্ধ করে দিয়েছে, কিন্তু তার পরও ঢাকায় মানুষের গণজোয়ার সৃষ্টি হয়েছে।”

তিনি অবিলম্বে বর্তমান সরকারের পদত্যাগ ও নিরাপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর   জানুয়ারি »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া