২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ছাত্রদলের মিছিলে পুলিশের গুলি, আহত ৮

image_66299_0 (1)রাবি: ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে রাজশাহী বিভাগে ছাত্রদলের  ডাকা হরতালের সমর্থনে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। এসময় তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ বিপুল পরিমাণ শর্টগানের গুলি ও টিয়ার শেল নিক্ষেপ করেছে।

এ ঘটনায় অন্তত ৮ নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন রাবি শাখা ছাত্রদল।

 সোমবার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানান, রাজশাহী বিভাগে ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে থেকে রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক আরাফাত রেজা আশিকের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়।

মিছিলটি ক্যাম্পাসের প্রধান ফটক দিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে উঠতে চাইলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে অন্তত অর্ধশতাধিক রাউন্ড শর্ট গানের গুলি ও টিয়ার শেল নিক্ষেপ করে। এ সময় ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ইসমাঈল, রাসেল ও ছাত্রদলকর্মী রবিন, পাপন, সামিউল, দেলওয়ার, তুর্য ও আরিফ আহত হন। আহতদের রাবি ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাবি ছাত্রদলের আহ্বায়ক আরাফাত রেজা বাংলামেইলকে বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ব্যাপক গুলি ও লাঠিচার্জ করেছে। এতে আমাদের ৮ নেতাকর্মী আহত হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বাংলামেইলকে বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা করলে পুলিশ টিয়ার শেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। এতে তারা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ডিসেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর   জানুয়ারি »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া