adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাবি কর্মচারীর রগ কর্তন

image_64323_0রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তরের এক কর্মচারীর রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

আহত সেলিম রেজা খান সেলুকে (৪৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতের রগ ও ডান হাতের দুটি আঙ্গুল কেটে দিয়েছে হামলাকারীরা। মাথায়ও গুরুতর জখম রয়েছে।  
বুধবার রাত ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় এলাকার বিনোদপুর বাজারের হানুফার মোড়ে নিজের বাসার কাছেই এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে রাবি সংলগ্ন বিনোদপুর বাজারে রুপান্তর স্টুডিওর মালিক সেলিম রেজা সেলু স্টুডিও থেকে বাড়ি ফিরছিলেন। এ সময়  ১৫/২০ জন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়।
হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাত ১২টার দিকে রামেক হাসপাতালে ভর্তি করে।

বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির সদস্য কামরুজ্জামান চঞ্চল বাংলামেইলকে বলেন, ‘সেলিম একসময় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। শিবিরের লোকজনই তার ওপর এ হামলা চালিয়েছে।’   
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) সূত্রে জানা যায়, সেলিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। রাত সোয়া ১২টার দিকে তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
তবে সেলিমের স্বজনদের দাবি হামলাকারীরা জামায়াত-শিবির।

অবশ্য অভিযোগ অস্বীকার করে ইসলামী ছাত্র শিবিরের বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদক জিয়াউদ্দিন বাবলু বাংলামেইলকে বলেন, ‘স্থানীয় কোন্দল থেকে সেলিমের ওপর হামলা হতে পারে।’
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ বাংলামেইলকে জানান, রাতের আঁধারে কারা হামলা করেছে তা জানা যায়নি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া