adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ ৭, আহত ২৫

image_64156_0 (1)নারায়ণগঞ্জ: অবরোধের দ্বিতীয় দিনে সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকায় বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে অন্তত ৭ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে।
বুধবার সাকালে এ ঘটনা  ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে মেঘনাঘাট এলাকায় অবরোধ সমর্থনে একটি মিছিল বের করে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে এলে উভয় পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। পরে নারায়ণগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে আবারও শুরু হয় সংঘর্ষ। সকাল থেকে কয়েক দফা সংঘর্ষে মেঘনাঘাট এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। গুলিবিদ্ধ ও আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।
এদিকে সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকাতে একটি গ্যারেজের সামনে রাখা পুলিশের পিকআপ ভ্যানে সকালে পেট্রোলবোমা মারলে আগুনে ওই ভ্যানটি পুড়ে যায়। এছাড়া ১০/১২টি যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায় অবরোধকারীরা।
সোনারগাঁও থানার ওসি আতিকুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। মহাসড়ক অবরোধ করার সময় লাঠিচার্জ করে অবরোধকারীদের সরিয়ে দেয়া হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গ্রেপ্তার অভিযান চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া