২৮শে আগস্ট, ২০১৯ ইং | ১৩ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঘুরে দাঁড়াল ডর্টমুন্ড, আর্সেনালের সহজ জয়

44-FZ-120131127130943বার্লিন: গত মৌসুমের রানার্সআপ বরুসিয়া ডর্টমুন্ড ৩-১ গোলে নাপোলিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের আশা বাঁচিয়ে রাখল। মঙ্গলবার গ্রুপ ‘এফ’র অন্য ম্যাচে মার্সেইর বিপক্ষে ২-০ গোলের সহজ জয় পেয়েছে আর্সেনাল।

শেষ ষোলো নিশ্চিত করতে সমান নয় পয়েন্ট নিয়ে গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামবে ডর্টমুন্ড ও নাপোলি। পয়েন্ট একই হলেও গোলব্যবধানে এগিয়ে থেকে দুইয়ে জার্মান দলটি। অবশ্য ইয়ুর্গেন ক্লপ শিষ্যদের পরের প্রতিপক্ষ অপেক্ষাকৃত সহজ। পাঁচ ম্যাচের সবকটিতে হারা মার্সেইকে মোকাবিলা করতে হবে ডর্টমুন্ড।

এই গ্রুপে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে আর্সেনাল। টানা ১৪তম চ্যাম্পিয়ন্স লিগ নকআউট পর্বে যেতে হলে শেষ ম্যাচে নাপোলির কাছে ৩-০ গোলে হার এড়াতে হবে তাদের। অর্থাৎ, ২-০ গোলে হারলেও আর্সেন ওয়েঙ্গার শিষ্যরা পরের পর্বের টিকিট পাবে।

এদিন মাত্র ২৯ সেকেন্ডের মাথায় এমিরেটস স্টেডিয়ামের দর্শকদের উল্লাসে মাতান জ্যাক উইলশিয়ার। এরপর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি বেশ কয়েকটি সুযোগ গ্রহণে ব্যর্থ হয়। বিশেষ করে মেসুত ওজিল একটি পেনাল্টি মিস করেন। দ্বিতীয় গোলটি দেখা পেতে সময় লেগেছে ৬৫ মিনিট। উইলশিয়ার প্রথমবারের মতো জোড়া গোল করে দলকে জেতালেন।

সিগন্যাল ইদুনা পার্কে পেনাল্টি থেকে মার্ক র‌্যুসের গোলে এগিয়ে যায় ডর্টমুন্ড। দ্বিতীয়ার্ধে জ্যাকুব ব্লাসজিকোভস্কি ব্যবধান দ্বিগুণ করেন। ৭১ মিনিটে জার্মান দলটিকে একটি গোল শোধ দেন লরেঞ্জো ইনসাইন। সাত মিনিট পরই তৃতীয় গোলটি করেন পিয়েরে-এমেরিক অবেমেয়াং।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া