১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

করপোরেট টি-টোয়েন্টিতে সাকিব

imagesঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে টেস্টের পরপরই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন সাকিব আল হাসান। অন্যতম বিশ্বসেরা এই অলরাউন্ডার খেলতে পারেননি ওয়ানডে ও টি-টোয়েন্টি। তবে এখন বেশ সুস্থ হয়ে উঠেছেন। এবছর আর তেমন কোনো ক্রিকেট টুর্নামেন্ট নেই। চট্টগ্রামে চলছে সিজেকেএস টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। নিজেকে ঝালিয়ে নিতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছেন সাকিব।

বুধবার এফএমসি শিপ ইয়ার্ডের হয়ে মাঠে নামবেন দেশ সেরা এই ক্রিকেটার। পাইরেটস অব চিটাগাংয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করবেন তিনি।

এই টুর্নামেন্ট খেলতে মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় নভোএয়ারওয়েজের ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়েছেন বাঁহাতি অল-রাউন্ডার। 

প্রথম ম্যাচ শেষে শিপ ইয়ার্ডের পরের ম্যাচটি ৩০ নভেম্বর। পাইরেটসের বিপক্ষে খেলা শেষে একদিনের জন্য আবারও ঢাকায় ফিরবেন সাকিব। তার দলে খেলবেন নাজমুস সাদাত, আসিফ আহম্মেদ রাতুল সহ ঢাকা লিগের বেশ কিছু ক্রিকেটার।

সিজেকেএস করপোরেট টি-টোয়েন্টি খেলার বিষয়ে সাকিব বাংলানিউজকে জানান,‘বেশ কিছুদিন ক্রিকেটের বাইরে ছিলাম। আসলে আমি মাঠে ফেরার জন্য অপেক্ষায় ছিলাম। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার পর শরীর অনেক দুর্বল ছিল, তবে আমি এই মুহূর্তে বেশ ভালো আছি। আশা করি পূর্ণ ছন্দে খেলতে পারব। চট্টগ্রামে টুর্নামেন্টের সবকটি ম্যাচই খেলার ইচ্ছে রয়েছে।’

সোমবার এমএ আজিজ স্টেডিয়ামে এই টুর্নামেন্ট উদ্বোধন করেন বিসিবির সভাপতি নাজমুল হাসান।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া