২৮শে আগস্ট, ২০১৯ ইং | ১৩ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মোহামেডানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আবাহনী

image_63926_0ঢাকা: মোহামেডানকে হারিয়ে ফেডারেশন কাপে গ্রুপ চ্যাম্পিয়ন হলো আবাহনী লিমিটেড। সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারা ২-০ গোলে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং  

ক্লাবকে হারায়।

প্রবল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয় বাংলাদেশের ক্রীড়াঙ্গনের শক্তিশালী এই দুই দলের এই ফুটবলযুদ্ধ। ১১ মিনিটেই আবাহনীকে এগিয়ে দেয় ব্রাজিলিয়ান স্ট্রাইকার ক্যাস্ট্রো। তৌহিদুল আলমের ফ্রি-কিকে চমৎকার হেডে তিনি এই গোল করেন(১-০)।

পিছিয়ে পড়া মোহামেডানের খেলোয়াড়রা মরিয়া হয়ে আক্রমণ করেও গোল পায়নি শেষ পর্যন্ত। ১৬ মিনিটে জাহিদের দেয়া পাসে নেয়া এমিলির প্লেসিং শট আটকে দেন আবাহনীর গোলরক্ষক সোহেল। আবারো ১৯ মিনিটে এমিলির বাড়ানো বল গোলপোস্টের খুব কাছে পেয়েও গোল করতে ব্যর্থ হয় মোহামেডানের নাইজেরিয়ান খেলোয়াড় চার্লস। বিরতীর আগে অতিরিক্ত সময়ে চার্লসের দেয়া পাস থেকে মোহামেডানের মিডফিল্ডের খেলোয়াড় হেমন্তর নেয়া শটও আশ্রয় নেয় বিপক্ষ দলের গোলরক্ষকের হাতে। ফলে ১-০ গোলের ব্যবধানেই শেষ হয় প্রথমার্ধ।

খেলার ৬২ মিনিটে ২৫ গজ দূর থেকে নেয়া ক্যাসট্রোর শট আটকে দেন মোহামেডানের গোলরক্ষক মামুন। তবে মরিসনের ৭৬ মিনিটের অসাধারণ গোলে ২-০ তে এগিয়ে যায় আবাহনী। ডি বক্সের বাঁ প্রান্ত থেকে তৌহিদের ক্রসে শট নেন মরিসন। শটটি গোল পোস্টে লেগে ফিরে আসলে আবারো চমৎকার প্লেসিং শটে গোল করেন তিনি(২-০)। দুই গোলে পিছিয়ে পড়ে কিছুটা হরেতাদ্যম হয়ে পড়ে সাদা-কালো জার্সিধারীরা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আকাশী-নীল জার্সিধারী খেলোয়াড়রা।  

এই জয়ের ফলে গ্রুপ চ্যাম্পিয়ন আবাহনী কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ফেনী সকারের। আর গ্রুপ রানার্সআপ মোহামেডানকে সেমিতে স্থান করে নিতে লড়তে  হবে শক্তিশালী দল শেখ জামালের বিরুদ্ধে।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া