adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেতারা গাড়িতে আসায় ক্ষুব্ধ খালেদা জিয়া

43718_1ডেস্ক রিপোর্ট ঃ গত কয়েকদিন ধরে হরতাল ‘অমান্য’ করে বিএনপি নেতারা গাড়ি চড়ে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করছেন। শনিবার থেকে দলের বিভিন্ন পর্যায়ের নেতা, এমনকি তার বেশ কয়েক উপদেষ্টা ব্যক্তিগত গাড়িতে চড়ে গুলশানে দলীয় প্রধানের বাড়িতে যান। রবিবার বিষয়টি খালেদা জিয়ার কানে গেলে তিনি ক্ষুব্ধ হন এবং সাক্ষাতের জন্য কাউকে অনুমতি না দিতে তার নিরাপত্তা কর্মকর্তাদের নির্দেশ দেন। 
গত ২৬ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা হরতাল প্রত্যাহার করে খালেদা জিয়াকে সংলাপে বসার আমন্ত্রণ জানান। কিন্তু ২৮ অক্টোবর হরতাল থাকায় তিনি ওই সংলাপে বসতে রাজি হননি। 
খালেদা জিয়া হরতালে কখনও বাড়ি থেকে বের হন না। এমনকি বাড়ি থেকে দুই মিনিটের দূরত্বে তার কার্যালয়। হরতালে সেখানেও যান না তিনি। 
জানা গেছে, রবিবার দল সমর্থক আইনজীবী ও মুক্তিযোদ্ধারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারা সবাই নিজেদের গাড়িতে চড়ে সেখানে যান। রাত ১০টার পর বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক গাড়িতে চড়ে খালেদা জিয়ার বাড়িতে গেলে কয়েক কর্মী ক্ষুব্ধ হন এবং চিৎকার শুরু করেন। এ সময় চেয়ারপারসনের আরেক উপদেষ্টা মে. জে. (অব.) রুহুল আলম চৌধুরীকে টেলিফোনে বিষয়টি অবহিত করেন কর্মীরা। তিনি বিষয়টি দলীয় প্রধানকে অবহিত করলে তিনি খুবই ক্ষুব্ধ হন। পরে ড. ওসমান ফারুকের সঙ্গে দেখা দেননি বিএনপি চেয়ারপারসন। 
খালেদা জিয়াকে ‘গৃহবন্দি’ করে রাখা হয়েছে এমন গুঞ্জন ওঠার পর শনিবার থেকে পেশাজীবী নেতা এবং দলের কিছু নেতা তার সঙ্গে দেখা করতে গুলশানের বাড়িতে যান। সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলীয় নেতা ও পেশাজীবীদের সঙ্গে আলোচনাও করেছেন তিনি। এদিকে গতকাল একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়ার বাড়ির সামনে সাদা পোশাকধারী পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছে। বর্তমান 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া