adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে সন্ত্রাস আর দুর্নীতি আসতে দেবো না : জয়

images (3)ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার নিজস্ব একটা জেদ আছে। আমার দেশকে আমি আগে দেখেছি সন্ত্রাস ও দুর্নীতি করতে। যেটা এখন আর নেই। আমার জেদ হচ্ছে সেই দিন আমি আর কোন দিনও আসতে দেবো না। সজীব ওয়াজেদ জয়ের  সাক্ষাৎকারটি আমাদের সময় পাঠকদের জন্য তুলে ধরা হল।
শুক্রবার রাতে চ্যানেল আইতে এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। সাক্ষাৎকারটি নিয়েছেন চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালত ফরিদুর রেজা সাগর।
এক প্রশ্নের জবাবে জয় বলেন, আমি বিয়ের আগে স্ত্রীকে কথা দিয়েছিলাম রাজনীতি করবো না। কিন্তু এখন আমাদের দাম্পত্য জীবন ১১ বছরে পদার্পন করেছে। মাঝে মাঝে স্ত্রী আমার কর্মকা- দেখে বলে কি তুমি না বলেছিলে রাজনীতি করবে না। আসলে মায়ের প্রভাব এবং দেশের জন্য ভালোবাসা থেকেই এখন কাজ করা।
জয় বলেন, তথ্য প্রযুক্তির বিকাশ অনেকটা হয়ে গেছে। আমার ভিশনটা ছিলো প্রতিটি গ্রামের কাছে একটি সাইবার ক্যাফে বানাবো। সাইবার ক্যাফ তৈরি না করতে পারলেও ৪ হাজার ৫ শ’ ইউনিয়ন তথ্য কেন্দ্রে আমরা ইন্টারনেট কানেকশন দিয়েছি। গ্রামের একজন কৃষক মানুষ সে কিন্তু তার প্রয়োজন হলে ঐ এলাকার প্রশিক্ষক যুবক তাকে সাহায্য করতে পারে।
অপর এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রীল ছেলে বলেন, অবশ্যই আর্থিক সুবিধাই বেশি প্রাধান্য পাবে। একজন মানুষ যদি খেতে না পারে এবং সে যদি একটি ঘরে না থাকতে পারে তাহলে সে কিভাবে অন্যান্য বিষয়ের দিকে নজর দিবে। তাই অবশ্যই তথ্য-প্রযুক্তির চেয়ে আর্থিক দিকটাই আমাদের বেশি দেখতে হবে। 
অতীত স্মৃতি হাতরিয়ে জয় বলেন, আমার নানাকে আমি ছোট বেলায় অনুকরণ করতাম। একদিন হঠাৎ করে নানা পাইপ ধরালেন। আমিও পাইপ নিয়ে সে যেরকম বসে আছে সে রকমই বসলাম। নানা মশকরা করতে পছন্দ করতেন। হঠাৎ করে নানা আমার পাইপেও আগুন ধরিয়ে দিলেন। আমিতো কাশতে কাশতে শেষ। ডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া