adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে মসজিদের উন্নয়ন বন্ধ করে

প্রধানমন্ত্রী1প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বিএনপি সবসময় পবিত্র মসজিদ কে ব্যবহার করে রাজনৈতিক কাজে আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে করে মসজিদের উন্নয়ন। রবিবার সকালে বঙ্গবন্ধু আšর্ত্মজাতিক সম্মেলন কেন্দ্রে ইসলামিক ফাউন্ডেশন ইমামদের প্রশিক্ষন কার্যক্রমে উদ্ভোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন আওয়ামী আবার ক্ষমতায় আসলে প্রত্যেকটি জেলা ও উপজেলায় আধুনিক ক্ষমতা সম্পূন্ন মসজিদ নির্মাণ করা হবে। বিএনপি জামায়াত যখন ক্ষমতায় এসেছিল তখন মসজিদের উন্নয়ন না করে মসজিদের উন্নয়নের সকল কাজ বন্ধ করে দেয়। আল্লাহর বিশেষ রহমতে ২০০৮ সালের নির্বাচনে জনগন আমাদের নির্বাচিত করেছে আমরা ক্ষমতায় এসে মসজিদের অনেক কাজ করেছি। ইসলাম আমাদের ধর্ম আমরা ইসলাম কে বিস্বাস করি আর ইসলামের খেদমত করা প্রত্যেকটা মুসলমানের কর্তব্য আমরা সেই অনুভুতি ও বিস্বাস থেকে ইসলামের খেদমত করে যাচ্ছি।
 
আমি যখন ১৯৯৬ থেকে ২০০১ সাল ক্ষমতায় ছিলাম তখন ইসলামিক ফাউন্ডেশনের মোট ৪৩ টা অফিস রাজস্ব খাতে ছিল না আমরা সেটা রাজস্ব খাতের অšত্মভুক্ত ্করে দিয়েছি। অনেক মসজিদের ইমাম ও মুয়াজ্জেমদের জন্য ইমাম মুয়াজ্জেম কল্যাণ ট্রাষ্ট গঠন করি। আমাদের পবিত্র কোরআন শরিফ সহজভাবে যেন সবাই বুঝতে ও পড়তে পারে সেই জন্য কোরআন শরিফকে ডিজিটাল করে দিয়েছি। আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার আইন আমরা ইতিমধ্যে পাশ করেছি এবং বিশ্ববিদ্যালয় নির্মাণ এর ক্জাও শীঘ্রই শুরু করে দিব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া