adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অনন্ত বললেন অসম্ভবকে সম্ভব করা অনন্তের কাজ না

downloadঅনন্ত-বর্ষার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘নিঃস্বার্থ ভালোবাসা’ মুক্তির পর থেকেই ভালো মুনাফা করে আসছে। শুধু দেশে না আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবের সবচেয়ে বড় পর্দা ‘অলিম্পিয়া ১’-এ ছবিটি প্রদর্শীত হয়। সেখানেও দর্শকের প্রশংসা পান অনন্ত-বর্ষা জুটি। এ ছবির সফলতার জন্য শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সন্ধ্যার পর থেকেই সবার অপেক্ষা কখন মঞ্চে আসছেন অনন্ত-বর্ষা। অনুষ্ঠানের শুরুতেই এ ছবির বিশ্বব্যাপি সফলতার নানান দিক তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার এস এম সজীব। এরপর এ অনুষ্ঠানের উপস্থাপক ইমতু মঞ্চে ডাকেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুকে। 

তিনি তার বক্তব্যে বলেন, ‘অনন্ত আমাদের চলচ্চিত্রের দু:সময়ের দিন কাটিয়ে সুসময় এনেছেন। মানুষ আবারো হলমুখি হয়েছে। এটা আমাদের চলচ্চিত্র শিল্পের জন্য সত্যিই শুভদিক।’

এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগীত পরিচালক ইমন সাহা। নিঃস্বার্থ ভালোবাসা চলচ্চিত্রটির বিশ্বব্যাপি সফলতার জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে ‘লাইভ টেকনোলজিস লিমিটেড’। অনুষ্ঠানে এ প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক শরিফ উদ্দিন টিটু বক্তব্য রাখেন।

লাইভ টেকনোলজিস লিমিটেড এর একটি সার্ভিস ‘ফলো সেলিব্রেটি ফ্যান ক্লাব’।  যার মাধ্যমে বাংলাদেশের বৃহৎ চারটি টেলিকম (গ্রামীণ ফোন, রবি, বাংলালিংক, এয়ারটেল) কোম্পানির সহযোগিতায় ফলো সেলিব্রেটি ফ্যান ক্লাব এর মধ্যে থেকে ৪০ জন ভাগ্যবান ফ্যান এই অনুষ্ঠানে উপস্থিত থাকার সুযোগ পান। 

ঘড়ির কাটা যখন ৮টা ৩০ মিনিট, তখন দর্শকের অপেক্ষার পালা শেষ। অনন্ত অভিনীত ও পরিচালিত নতুন ছবি ‘মোস্ট ওয়েলকাম ২-এর ‘চিকেন তন্দুরি’ শিরোনামের একটি গানের সাথে মঞ্চে হাজির হন অনন্ত-বর্ষা জুটি। চমৎকার কোরিওগ্রাফিতে গানটির সাথে পারফর্ম করেন তারা। তাদের এ পরিবেশনা শেষে দর্শক হাত তালির মাধ্যমে সবাই দু’জনকে সাধুবাদ জানান।

পাশাপাশি এ ছবিটির বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শট মঞ্চের পাশের স্ক্রীনে দেখানো হয়। মঞ্চে হাজির হয়ে অনন্ত বলেন, ‘ অসম্ভবকে সম্ভব করা অনন্তের কাজ না, সত্যি বলতে অসম্ভবকে সম্ভব করা আপনাদের কাজ। মিডিয়ার সহযোগিতা ও দর্শকের ভালোবাসা না পেলে আজ এ অনুষ্ঠান করা আমার সম্ভব হতো না। এজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এরপর “নিঃস্বার্থ ভালোবাসা” চলচ্চিত্রটির সাথে সম্পৃক্ত সকল টেকনিশিয়ানদের হাতে শুভেচ্ছাস্বরূপ সম্মাননা তুলে দেন মনসুন ফিল্মসের চেয়ারম্যান অনন্ত জলিল ও ব্যবস্থাপনা পরিচালক বর্ষা। সবশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। পুরো অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্টের সার্বিক সহযোগিতায় ছিল এরেঞ্জার্স লিমিটেড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া